বিশেষ প্রতিনিধি , কাজী কামরুল, মাদারীপুর ২ জ্যৈষ্ঠ (১৬ মে)

মাদারীপুরের কালকিনিতে মোসাঃ আসমা ইয়াসমিন লাকি নামে এক স্কুল শিক্ষিকার বসতবাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। আজ সোমবার গভীর রাতে পৌর এলাকার উত্তর রাজদী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদলের দেশীয় অস্ত্রের আঘাতে ঐ শিক্ষিকা আহত হয়েছেন। এ ঘটনায় নগদ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে ডাকাতদল। এদিকে, এ ডাকাতির ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার।
ভূক্তভোগী পরিবার, পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, পৌর এলাকার ৮১নং উত্তর রাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোসাঃ আসমা ইয়াসমিন লাকির বসতঘরে রোববার দিবাগত রাত আনুমানিক  ০২ঃ০০ ঘটিকার সময় একদল ডাকাত প্রথমে ব্যালকনির গ্রীল ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে, ঐ শিক্ষিকাসহ ঘরের সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতদল। এক পর্যায়ে ঘরে থাকা নগদ ১লক্ষ ২১ হাজার টাকা, ২০ ভরির অধিক স্বর্ণালংকার ও ২টি মোবাইল সেটসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল। এসময় ডাকাত দলের দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন ঐ স্কুল শিক্ষিকা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ।
এদিকে এ ডাকাতির ঘটনায় কালকিনি থানায় একটি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী শিক্ষিকার ভাই মোঃ এনামুল হক জুয়েল হাওলাদার।
ভূক্তভোগী শিক্ষিকা মোসাঃ আসমা ইয়াসমিন লাকি কান্না জড়িত কন্ঠে  বলেন, আমি, আমার এক মেয়ে ও আমার মা ঘরের একরুমে রাতে ঘুমিয়ে ছিলাম। কিন্তু হঠাৎ দরজা ভাঙ্গার শব্দ পেয়ে রুমের লাইট জ্বালালে আমাদেরকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ১লক্ষ ২১ হাজার টাকা, ২০ ভরির অধিক স্বর্ণালংকার ও ২টি মোবাইল সেটসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে  যায় ডাকাতদল চক্রটি। এই ঘটনায় আমার ভাই এমদাদুল হক জুয়েল বাদী হয়ে কালকিনি থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আশফাক রাসেল বলেন, এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here