কামরুল আলম,  মাদারীপুর, ৭ জ্যৈষ্ঠ ( ২১ মে) :

মাদারীপুরের মহিষেরচর এলাকায় পাওনা ১০ হাজার টাকা পরিশোধে দেরি হওয়ায় মনি আক্তার (৩৮) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। শুক্রবার (২০ মে) রাত ১০টার দিকে মাদারীপুর সদর উপজেলার পূর্ব মহিষেরচর এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে রাত ১.৩০ মিনিট সময়ে  লাশ উদ্ধার করে পুলিশ।ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ।

মনি আক্তার  একই গ্রামের মান্নান মাতুব্বরের মেয়ে। অভিযুক্ত জামাল ফকির একই এলাকার নুরু ফকিরের ছেলে। ৮ বছর আগে প্রেমের সম্পর্কের জেরে বিয়ে হয় মনি আক্তার ও জামালের। তাদের সংসারে ৭ বছর ও দেড় বছরের দুটি মেয়ে সন্তান রয়েছে।

স্বজন ও এলাকাবাসী জানায়, তিন মাস আগে মনি আক্তারের বাবা মান্নান মাতুব্বর কুলপদ্বী এলাকার একাব্বর খাঁ এর নিকট  থেকে ১০ হাজার টাকা ধার আনেন। পরে সেই টাকা সম্প্রতি পরিশোধ করেন মনি আক্তারের স্বামী জামাল। শুক্রবার রাতে শ্বশুরের কাছে পাওনা টাকা ফেরত চাইলে মনি আক্তার ও তার বাবার সাথে জামালের কথা কাটাকাটি হয়। পরে আনুমানিক রাত ১০.৩০ মিনিট সময় বাড়ী থেকে গৃহবধু মনি আক্তারকে ডেকে নিয়ে যায় স্বামী জামাল। পরে আড়িয়াল খাঁ নদীর পাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে। মৃত্যু নিশ্চিত করে অন্যবাড়িতে মৃতদেহ রেখে পালিয়ে যায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ জানান, ঘটনার পর জামাল ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে, তাদের ধরতে পুলিশ কাজ করছে। মনি আক্তারের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান, মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here