কামরুল (মাদারীপুর) , ১ জ্যৈষ্ঠ (১৫ মে) :

মাদারীপুরের ডাসার উপজেলায়  দেশীয় অস্ত্র চাইনিজ কুড়ালসহ কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে ডাসার থানা পুলিশ। আজ রোববার দুপুরে উপজেলার কাজীবাঁকাই এলাকার বীরমোহন উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন উপজেলার বালিগ্রাম ইউনিয়নের দক্ষিন ধূয়াসার গ্রামের হাচেন সরদারের ছেলে হৃদয় সরদার-(১৭) ও একই গ্রামের ফজলুল আকনের ছেলে হিজবুল্লাহ-(১৮)।
ডাসার থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ডাসার থানার এস.আই মোঃ রিপন মোল্লা সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গোপালপুর ও কাজীবাঁকাই এলাকার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় কিশোর গ্যাংয়ের দুই সদস্য হৃদয় ও হিজবুল্লাহকে বীরমোহন উচ্চ বিদ্যালয়ের সামনে ঘোরাঘুরি করতে দেখেন। তাদের চলাফেরা সন্দেহজনক মনে হলে ঐ দুইজনকে আটক করে। পরে হৃদয় সরদারের কাছ থেকে একটি দেশীয় অস্ত্র চাইনিজ কুড়াল উদ্ধার করেন।
এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, হৃদয় ও হিজবুল্লাহ নামে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করা হয়েছে। এসময় হৃদয়ের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় দেশীয় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা  হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here