জেলা প্রতিনিধি, মাদারীপুর, ১৭ জ্যৈষ্ঠ (৩১ মে) :

মাদারীপুরের কালকিনিতে তিনজন ঔষধ ব্যবসায়ীকে ১৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসব দোকানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে আজ মঙ্গলবার দুপুরে জেলা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক জান্নতুল ফেরদাউস এ জরিমানা করেন। এদিকে এ অভিযান অব্যাহত রাখার দাবী জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, জেলা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক জান্নতুল ফেরদাউসের নেতৃত্বে কালকিনি থানা পুলিশের সহযোগিতায় পৌর এলাকার ভূরঘাটা (মজিদবাড়ি) বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় ঐ বাজারের ঔষধ ব্যবসায়ী মেলোডী ড্রাগ হাউসকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ৫ হাজার, আর এন ফার্মেসিকে ৬ হাজার ও আলাউদ্দিন ড্রাগ হাউসকে ৬ হাজার টাকা করে মোট ১৭ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

নাম প্রাকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন স্থানীয় সচেতন মহল বলেন, এ ধরনের অভিযান অব্যাহত রাখলে অসাধু ব্যবসায়ীরা কোন প্রকার অনিয়ম করতে পারবে না। তাই এ অভিযান মাঝে মধ্যে পরিচালনা করা উচিত।

এ ব্যাপারে ভোক্তা অধিকারের সহকারি পরিচালক জান্নতুল ফেরদাউস বলেন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে মেলোডী ড্রাগ হাউসকে ৫ হাজার, আর এন ফার্মেসিকে ৬ হাজার এবং  আলাউদ্দিন ড্রাগ হাউসকে ৬ হাজার টাকা করে মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে এ অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here