এস এম মিলন, নড়াইল, ১৭ ফাল্গুন (২ মার্চ):

নড়াইলে মাদক মামলায় একজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার ( ২ মার্চ) সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। যাবজ্জীবন দণ্ডাদেশ প্রাপ্ত আসামী হলেন আরিফুর রহমান ভুইয়া তিনি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন রূপসীবাগবাড়ি গ্রামের মৃত গিয়াসউদ্দিন ভুইয়ার ছেলে। এছাড়া তাকে ১ লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন আদালত। রায় ঘোষণার সময় আসামী আরিফুর রহমান আদালতে উপস্থিত ছিলেন না।

মামলার বিবরণে জানা গেছে, গত ২০১২ সালের ৩ আগস্ট দিবাগত রাতে লোহাগড়া থানা পুলিশের একটি দল থানা এলাকার চরকালনা এলাকায় অভিযান চলাকালে কালনা ঘাট এলাকার বটতলায় একটি টয়েটা সেলুন প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৪৭৫৮০) থামান এসময় গাড়িতে থাকা একজন লোক দৌড়ে পালিয়ে গেলেও আসামী আরিফুর রহমান কে আটক করে পুলিশ পরে তাকে তল্লাশি করে তার প্যান্টের পকেট থেকে প্রথমে ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে তার দেখানো মতে প্রাইভেট কারের সীটের নিচে ৪৭ বোতল ফেনসিডিল,২ লিটার ফ্রেস পানির বোতল ভর্তি তরল লুজ ফেনসিডিল এবং প্রাণ ড্রিংকিং ওউয়াটার এর বোতল (২ লিটার) তরল লুজ ফেনসিডিলসহ মোট ১৩ কেজি ২০০ গ্রাম ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

পরে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে এ রায় ঘোষনা করেন আদালত। এছাড়া জব্দকৃত আলামত রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়েছে এবং বিধি মোতাবেক তা ধংসের নির্দেশ দেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here