এস এম মিলন , ৩ জ্যৈষ্ঠ (১৭ মে) :

নড়াইলের লোহাগড়ায় পূর্বশত্রুতার জের ধরে মিজানুর শরীফ (৫৫) নামে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিজানুর ওই গ্রামের ওয়াদুদ শরীফের ছেলে। এসময় মফিদুল কাজী (৫৫) ও আশরাফ আলী (৬২) নামে আরো দু’ব্যক্তি আহত হয়েছেন। আহতরা লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,লোহাগড়া উপজেলার শামুকখোলা গ্রামে পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলীম কাজী ও হোসেন কাজীর লোকজনের মধ্যে দ্বন্দ্ব সংঘাত চলে আসছিল। তার ই জের ধরে গত সোমবার আলীম কাজী গ্রুপের ওবায়দুর কাজীর গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষ গ্রুপের লোকজন। তার পরিপেক্ষিতে মঙ্গলবার দুপুরে দু’গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় প্রতিপক্ষ হোসেন কাজীর লোকজন ভ্যান চালক মিজানুর শরীফের বুকে দেশীও অস্ত্র (সড়কি) দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার), অতিরিক্ত পুলিশ সুপার এস এম কামরুজ্জামান সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here