এস এম মিলন, নড়াইলে, ২৩ ফাল্গুন (৮ মার্চ):

নড়াইলে অস্ত্র মামলায় একজন কে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার সকালে আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুল নামে ওই ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড দেয়া হয়। নড়াইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মো.মশিয়ার রহমান রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত বাবুল নড়াইল সদর পৌরসভার ভওয়াখালী গ্রামের মৃত-লালমিয়া বিশ্বাসের ছেলে। রায়ের সময় আসামী বাবুল আদালাতে উপস্থিত ছিলেন না। এ মামলায় অপর দুই আসামী মাসুম ওরফে গ্রীল মাসুম ও খন্দকার নাসিম বিল্লাহকে বেকসুর খালাস দিয়েছে আদালত।

মামলার বিবরণে জানাগেছে,গত ২০১৬ সালের ২৮ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল আসামী বাবুলের নিজ বাড়ি ভওয়াখালী তে অস্ত্র বেচা-কেনা চলছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে আক্তারুজ্জামান বাবুল ওরফে কোবরা বাবুল, মাসুম ওরফে গ্রীল মাসুম ও খন্দকার নাসিম বিল্লাহকে গ্রেপ্তার করে।

তাদের তল্লাশী করে বাবুলের কাছ থেকে ৬ রাউন্ড গুলি ও একটি বিদেশী পিস্তল সহ ঘরের মধ্য থেকে ১১ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে সদর থানায় মামলা দায়ের করে পুলিশ। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন। এছাড়াও জব্দকৃত আলামত রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্তসহ জব্দকৃত অস্ত্র জেলা পুলিশ লাইনের অস্ত্রাগারে জমা দেয়ার নির্দেশ দেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here